শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

ও আমাকে বাথরুমে আটকে অত্যাচার করত : কোয়েনা

ও আমাকে বাথরুমে আটকে অত্যাচার করত : কোয়েনা

স্বদেশ ডেস্ক: ‘ও সাকি সাকি’ গানের জন্য অভিনেত্রী কোয়েনা মিত্রকে বলিউডপ্রেমীরা কোনওদিন ভোলেননি। কোনওদিন ভুলবেনও না। কারণ, সেখানে একজন আইটেম ড্যান্সার হিসেবে দর্শকের মন জাস্ট কেড়ে নিয়েছিলেন কোয়েনা।
এবছরের বিগ বস ১৩-এর প্রতিযোগীদের মধ্যে রয়েছেন বাঙালি নায়িকা। আর শো-এর শুরু থেকেই কোয়েনা বেশ চর্চিত। এদিন তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে খোলামেলা কথা বলার পরেই অভিনেত্রী কোয়েনা মিত্রকে নিয়ে জোর চর্চা শুরু হয়ে গেছে। বিগ বসের ঘরে তাঁদের শোয়ের একটি অংশে কোয়েনাকে তার সঙ্গীদের সঙ্গে গল্প করতে দেখা যায়। ওই সঙ্গীদের একজন কোয়েনার প্রেমজীবন সম্পর্কে জিগ্গাসা করেন। ব্যক্তিগত জীবনে কোয়েনা কাউকে ডেটিং করছেন কিনা তাও জানতে চাওয়া হয়। কোয়েনা মিত্র জানিয়েছেন, আপাতত কারও সঙ্গে ডেটিং করছেন না তিনি এবং তারপরেই তুরস্কে তার প্রাক্তন প্রেমিকের প্রসঙ্গ তোলেন কোয়েনা। প্রেমিকার উপর দখলদারি ফলানো ওই প্রাক্তন সঙ্গীর নাম অবশ্য প্রকাশ করেননি তিনি। কোয়েনা মিত্র বলেন, মুম্বাইতে থাকার সময় একবার তাঁর ওই প্রেমিক তাঁকে ঘরের মধ্যে বাথরুমে তালাবন্ধ করে রেখে দিয়েছিলেন যাতে কোয়েনা কাজের জন্য কোথাও বেরোতে না পারেন।
কোয়েনা মিত্র তার সঙ্গীদের সঙ্গে তাঁর জীবনের এই অশান্ত সম্পর্কের কথা শেয়ার করেন এবং বলেন যে, তাঁর প্রাক্তন প্রেমিক প্রায়শই জোর করত যাতে কোয়েনা তুরস্কে প্রেমিকের বাবা-মায়ের সঙ্গে দেখা করে। একবার যখন কোয়েনা তাঁর প্রাক্তন প্রেমিককে জিগ্গাসা করেন যে, তাঁরা বিয়ে করে তুরস্কে থাকার পরে তিনি কী করবেন? তখন ওই প্রাক্তন প্রেমিক কোয়েনাকে বলেন যে, যাতে কোয়েনা তুরস্ক থেকে বেরোতে না পারেন তাই কোয়েনার পাসপোর্টটি পুড়িয়ে দেবেন তিনি। কোয়েনা মিত্র বলেন যে, প্রথমে রসিকতা হিসেবে ভাবলেও তিনি এই মন্তব্য শুনে ভয়ই পেয়ে যান। কয়েক বছর পরই তাঁদের সম্পর্ক ভেঙে যায় এবং কোয়েনা জানান যে, এই অভিজ্ঞতার পরে অন্ততপক্ষে তিন বছর ধরে কারও সঙ্গে ডেটিং করারও সাহস পাননি তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877